fbpx

অসহায়দের সাহায্য করতে সাকিবের আহ্বান

করোনা মহামারী দরিদ্র ও সীমিত আয়ের মানুষের জীবনে সবচেয়ে বেশি প্রভাব ফেলেছে। তাদের আয় রোজগার প্রায় বন্ধের পথে। এই ক্রান্তিকালে দুস্থ মানুষের পাশে সাহায্যের হাত বাড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানিয়েছেন সাকিব আল হাসান।

সাকিব আল হাসান ফাউন্ডেশনের ফেসবুক পেজ থেকে লাইভে এসে এই আহবান জানান সাকিব। “ফান্ড রেইজিং” ফেইসবুক সেশনে দেশ সেরা ক্রিকেটার ভক্তদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন এবং কোভিড-১৯ মহামারি নিয়ে আলোচনা করেন। বিত্তবানরা চাইলে ব্যক্তিগত উদ্যোগে কিংবা তার প্রতিষ্ঠিত ‘সাকিব আল হাসান ফাউন্ডেশন’র মাধ্যমে দুস্থদের পাশে দাঁড়ানোর আহবান জানান। সাকিবের ফাউন্ডেশন দুস্থদের জন্য খাদ্যসামগ্রী, চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের জন্য পিপিই’র ব্যবস্থা করবে।

ভক্তদের সঙ্গে আলোচনায় কোভিড-১৯ নিয়ে সবাইকে সচেতন থাকার আহবান তিনি। ফেসবুক লাইভে সাকিব তার ভক্ত-সমর্থক এবং দেশের সবাইকে করোনার সংক্রমণ রোধে ঘরে থাকার আহবান জানিয়েছেন সাকিব। তিনি সবাইকে করোনা সংক্রমণ থেকে রক্ষা পেতে সরকার ও বিশ্ব স্বাস্থ্য সংস্থার (ডব্লিউএইচও) নির্দেশনা মেনে চলার আহবান জানিয়েছেন।

সাকিব বলেন, সচেতনতাই পারে দেশকে করোনার হাত থেকে রক্ষা করতে। তিনি বলেন, খুব সাধারণ কিছু নির্দেশিকা মেনে চললেই, আমি মনে করি আমরা এই রোগ থেকে মুক্ত থাকতে এবং দেশকে নিরাপদ রাখতে পারব।

Facebook Comments