fbpx

খাবার এর জন্য আইনমন্ত্রীকে শ্রমিকের ফোন

ব্রাহ্মণবাড়িয়ার  আখাউড়ার পৌর এলাকার মসজিদ পাড়ার এক শ্রমিক ঢাকায় একটি বেকারিতে কাজ করেন । তিনি বাড়িতে এসে কোনো কাজ পাচ্ছিলেন না। ঘরে খাবার শেষ হয়ে গেছে।

তাই বাধ্য হয়ে ফোন করেন নিজ এলাকার এমপি ও আইনমন্ত্রী আনিসুল হককে। রাতেই খাবার পৌঁছে যায় ওই শ্রমিকের বাড়িতে।

আখাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. তাকজিল খলিফা কাজল জানান, ওই যুবক ছাড়াও আরও ১২ জনের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়েছে। তবে মেয়র ওই শ্রমিকের নাম প্রকাশ করতে চাননি।

এদিকে ধরখারের বাসিন্দা অবসরপ্রাপ্ত সুবেদার মো. কাউছার ফোন করে মন্ত্রীকে জানান, তার বাড়ির আশেপাশের কয়েকজন দরিদ্র এখনও কোনো সহায়তা পাননি। পরে মন্ত্রীর নির্দেশে তাদের কাছে খাদ্যসামগ্রী পৌঁছানো হয়।

আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন জানান, মন্ত্রীর ব্যক্তিগত অর্থায়নে আখাউড়ায় দ্বিতীয় পর্যায়ে খাদ্যসামগ্রী বিতরণ শুরু হয়েছে। রোববার বিকালে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সহায়তায় ৮০০ পরিবারের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ শুরু হয়।

এসব খাদ্যসামগ্রী তিন দিনের মধ্যে রিকশা, অটোরিকশা ও ঠেলাগাড়ি চালক, ফেরিওয়ালা, ভিক্ষুক, ভবঘুরে, ফুটপাতের দোকানি, গৃহকর্মী, নৈশপ্রহরী ও শ্রমিকসহ দরিদ্র-অসহায় মানুষের বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া হবে।

Facebook Comments