fbpx

প্রযোজকদের সাথে কারিশ্মা কাপুরের ঘনিষ্ঠতা, ৪টি ছবি থেকে বাদ রাবিনা!

কারিশ্মা কাপুর ও রবিনা ট্যান্ডন ২জনেই এক সময় বলিউডের প্রথম সারির অভিনেত্রী ছিলেন। একই ছবিতে ২জন অভিনয়ও করেছেন। ছবির নাম ছিল আন্দাজ আপনা আপনা। কিন্তু ছবিটিতে একসঙ্গে অভিনয় করলেও, দুই নায়িকার মধ্যে বাক্যালাপ ছিল না। এমনকি এই ২ নায়িকার মধ্যে ঠাণ্ডা যুদ্ধ চলত সে সময়। সম্প্রতি একটি সাক্ষাতকারে এমন তথ্যই জানিয়েছেন রবিনা ট্যান্ডন।

আবার, কারিশ্মা সম্পর্কে আরও অনেক কিছু নিয়েই মুখ খুলেছেন তিনি। নাম না বলেই রাবিনা বলেছেন, কারিশ্মার জন্যই চারটি ছবি থেকে রাবিনা বাদ পড়েছিলেন।
রবিনা সাক্ষাৎকারে বলেছেন, আমি নাম বলবো না। তবে সেই নায়িকা নিজে নিরাপত্তাহীনতায় ভুগত, যার ফলে আমাকে ৪টা ছবি থেকে বাদ দিয়েছিল। আমি তার সঙ্গে একটি ছবিও করেছিলাম। সে প্রযোজক আর নায়কের ঘনিষ্ঠ ছিল।

রাবিনা ও কারিশ্মা ২ জনেই সেই সময়ে নায়ক অজয় দেবগানকে পছন্দ করতেন। নায়িকাদ্বয়ের মধ্যে দূরত্বের সবচেয়ে বড় কারণ নাকি এটিই ছিল। কারিশ্মার সঙ্গে কিছুদিন সম্পর্কে ছিলেন অজয় দেবগাস। এক হি রাস্তা, দিলওয়ালে ও গ্যায়ের ছবিতে একত্রে অভিনয় করেছিলেন অজয় ও রাবিনা। তখন তাদের জুটি দর্শক পছন্দ করেছিল। আর তাই নাকি এর পর একসঙ্গে কোনও ছবিতে রাবিনার সঙ্গে অজয়কে জুটি বাঁধতে দেননি করিশ্মা।

এরপর, বলিউডের বাদশা শাহরুখ খানের হোলি পার্টিতে নাকি রাবিনার সঙ্গে কাারিশ্মা ছবি তুলতে রাজি হননি।

Facebook Comments