fbpx

ওয়েব সিরিজে মিথিলা

মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে প্রেম ও অপরাধের কাহানী নিয়ে আসছে হইচই’র ওয়েব সিরিজ ‘একাত্তর’। সম্প্রতি ওয়েব সিরিজের ট্রেলার প্রকাশ করা হয়েছে। মুখ্য চরিত্রে রয়েছেন রফিয়াত রশিদ মিথিলা, মোস্তফা মনোওয়ার, ইরেশ জাকের ও নুসরাত ইমরোজ।

১৯৭১ সালে পূর্ব পাকিস্তানে যখন ধীরে ধীরে পশ্চিম পাকিস্তানি শাসকগোষ্ঠীর বিরুদ্ধে সংগঠিত হচ্ছে বাঙালি, তখন তার প্রভাব সমাজের সর্ব স্তরেই এসে পরে। পাকিস্তানি আর্মি মেজরের সাংবাদিক স্ত্রী স্বামীকে কিছু না জানিয়েই চলে আসে বাংলাদেশে, পরিস্থিতি সম্পর্কে বিস্তারিত তথ্য সংগ্রহ করতে।

এদিকে, এক গ্যাং লিডারের মধ্যে দেশের প্রতি আবেগ পরিস্ফুট হতে থাকে। এই চরিত্রে দেখা যাবে মেধাবী অভিনেতা মোস্তফা মনোওয়ারকে। আর তার বান্ধবীর চরিত্রে রয়েছেন নুসরাত ইমরোজ। এখানে মিথিলা সাহসী সাংবাদিকের ভূমিকায় যার স্বামী মেজর ওয়াসিমের ভূমিকাতে রয়েছেন ইরেশ জাকের।
এমন একটি উত্তপ্ত রাজনৈতিক পরিস্থিতিতে অনুঘটকের কাজ করে একটি ফাইল; অপারেশন ব্লিৎজের ফাইল। এই চারটি চরিত্র কিভাবে এই ফাইলকে কেন্দ্র করেই জড়িয়ে পড়ে এবং সেখান থেকে কোন পরিণতিতে পৌঁছায়, সেই নিয়েই এই সিরিজের গল্প।

আগামী ২৬ মার্চ থেকে স্ট্রিমিং হবে এই সিরিজের। ভারত ও বাংলাদেশ, দু’দেশের দর্শকই হইচই প্ল্যাটফর্মে দেখতে পারবেন এই সিরিজটি।

Facebook Comments