fbpx

প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন হ্যারি কেইন ম্যানচেস্টার সিটিতে যোগ দিচ্ছেন

ইংলিশ তারকা হ্যারি কেইন প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটিতে যোগ দিচ্ছেন। টটেনহ্যাম চেয়ারম্যান ড্যানিয়েল লেভি তাকে ক্লাব ছাড়ার অনুমতি দেয়ায় নতুন ক্লাবে যাবেন কেইন।

এর আগে কেইন জানিয়েছিলেন তিনি শিরোপা জয়ের আশায় টটেনহ্যাম ছাড়তে চান। ইংলিশ পত্রিকা দ্য সান এর তথ্যানুযায়ী কেইন ১৯ কোটি ইউরোর বিনিময়ে যোগ দিবেন পেপ গার্দিওয়ালার ম্যানসিটিতে। তিনি সপ্তাহে পারিশ্রমিক পাবেন চার লক্ষ ইউরো।

ইউরো ২০২০ এর ফাইনালে খেলার আগে গ্যারি নেভিলের সাথে দেয়া এক সাক্ষাৎকারে কেইন জানান, তিনি টটেনহ্যামে তার ক্যারিয়ারের শেষ প্রান্তে পৌঁছেছেন। তিনি জানান, যখন দেখি ইংলিশ ক্লাবগুলো চ্যাম্পিয়ন্স লিগে খেলছে এবং ভালো করছে তখন বেশ ভাল লাগে। আমি সেই সব ম্যাচে খেলতে চাই।

সদ্য সমাপ্ত ইউরো চ্যাম্পিয়নশিপে দুর্দান্ত খেলেছিলেন হ্যারি কেইন। দলকে প্রথমবারেরমত তুলে এনেছিলেন ইউরোর ফাইনালে। যদিও ফাইনালে এসে ইতালির কাছে টাইব্রেকারে হেরে যেতে হয়েছিল কেইনদের। দুর্দান্ত পারফরম্যান্স করে সবার নজর কেড়ে নেন ইংলিশ অধিনায়ক।

ইউরোর শুরুর আগেই গ্যারি নেভিলেকে দেয়া এক সাক্ষাৎকারে কেইন বলেছিলেন, ‘টটেনহ্যামের সঙ্গে আমার সম্পর্কটা শেষ পর্যায়ে চলে এসেছে। আমি চাই আরও বড় ক্লাবের হয়ে বড় ম্যাচ খেলতে।’

Facebook Comments