fbpx

রাবির বাদ পড়া শিক্ষার্থীরা করোনার টিকার জন্য নিবন্ধনের সুযোগ পাচ্ছেন

ভাইরাসের ভ্যাকসিন (টিকা) কর্মসূচিতে নিবন্ধনের জন্য তথ্য অন্তর্ভুক্তির সুযোগ পাচ্ছেন প্রথম পর্যায়ে বাদ পড়া রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষার্থীরা।

মঙ্গলবার (১৩ জুলাই) দুপুরে আইসিটি সেন্টারের পরিচালক প্রফেসর মো. বাবুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, যারা আগে তথ্য দিতে পারেননি, তাদের আগামী ১৩ জুলাই দুপুর ১২টা থেকে ১৭ জুলাই রাত ১২টার মধ্যে নিজ নিজ জাতীয় পরিচয়পত্র নম্বর ও এর কপি নির্ধারিত লিঙ্কে (https://sites.ru.ac.bd/studentnid/login.php) জমা দিতে হবে। বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, যারা আগে ভুল জাতীয় পরিচয়পত্র নম্বর দেওয়ার কারণে ভ্যাকসিন রেজিস্ট্রেশন করতে পারেননি, তাদের পুনরায় ওই লিংক ব্যবহার করে সঠিক জাতীয় পরিচয়পত্র নম্বর, নাম এবং স্টুডেন্ট আইডি নম্বর ([email protected]) ই-মেইলে নির্ধারিত সময়ের মধ্যে পাঠাতে হবে।

সংগৃহীত জাতীয় পরিচয়পত্র নম্বর বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) মাধ্যমে স্বাস্থ্য অধিদপ্তরের ডাটাবেজে যুক্ত হওয়া মাত্র শিক্ষার্থীদের জানানো হবে। তখন শিক্ষার্থীরা সুরক্ষা পোর্টাল (http://surokkha.gov.bd/) ব্যবহার করে চূড়ান্ত রেজিস্ট্রেশন সম্পন্ন করে ভ্যাকসিন নিতে হবে। জাতীয় পরিচয়পত্র নম্বর ব্যতিত অন্য কোনো নম্বর গ্রহণযোগ্য নয়।

 

Facebook Comments