fbpx

আগের চেয়ে ভালো আছেন আজিজুল হাকিম

হাসপাতালে ভর্তি করোনায় আক্রান্ত আজিজুল হাকিমের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। টানা তিন দিন লাইফ সাপোর্টে থাকার পর আইসিইউতে স্থানান্তর করা হয়েছে তাকে। রবিবার (১৫ নভেম্বর) তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। এর আগে ১২ নভেম্বর দিবাগত রাত ১টায় লাইফ সাপোর্টে নেয়া হয় এই জনপ্রিয় অভিনেতাকে। লাইফ সাপোর্ট ছাড়াই আজিজুল হাকিম এখন শ্বাস নিতে পারছেন।

রোববার সন্ধ্যায় জিনাত হাকিম তার ফেসবুকে লেখেন, ‘লাইফ সাপোর্ট থেকে ১৫ নভেম্বর রোববার সন্ধ্যায় মহান আল্লাহর অশেষ কৃপায় ফিরেছেন আপনাদের ভালোবাসার আজিজুল হাকিম। আপনাদের সবার দোয়া ও ভালোবাসায় আজিজুল হাকিম এখনও নিবিড় পরিচর্যায় চিকিৎসাধীন আছেন। শ্যামলী বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ড. মহিউদ্দীনের তত্ত্বাবধায়নে তার চিকিৎসা চলছে। হসপিটাল কর্তৃপক্ষ চিকিৎসার মাধ্যমে শারীরিক অবস্থার উন্নতির জন্য নিরলস চেষ্টা চালিয়ে যাচ্ছেন। সময়মতো হসপিটাল থেকে আমাকে চিকিৎসক যা বলবেন তা জানাব।

তিনি সবার কাছে দোয়া চেয়েছেন। অনুরোধ করেছেন, অনুমান নির্ভর কোনও তথ্য সংবাদমাধ্যম বা সামাজিক যোগাযোগমাধ্যমে না প্রকাশের জন্য। এর আগে স্ত্রী জিনাত হাকিম, ছেলে মুহাইমিন রেদোয়ানসহ করোনায় আক্রান্ত হন জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিম। আজিজুল হাকিমের বয়স হয়েছে ৬১ বছর। গত ১০ নভেম্বর তাদের করোনা শনাক্ত হয়।

টেলিভিশন, সিনেমা এবং মঞ্চের জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিম। ১৯৮১ সালে কর্মজীবন শুরু করেন তিনি। টিভি নাটকে অভিনয় করে ব্যাপক পরিচিতি লাভ করেন এ অভিনেতা। ১৯৯৩ সালে নাট্যকার জিনাত হাকিমকে বিয়ে করেন আজিজুল হাকিম। মেয়ে নাজা রায়দা হাকিম ও ছেলে মুহাইমিন রেদোয়ানকে নিয়েই তাদের সংসার।

 

Facebook Comments