fbpx

আওয়ামী লীগের প্রবীণ নেতাকে পায়ে ধরে সভায় ফেরালেন পলক!

নাটোর জেলা আওয়ামী লীগের বিশেষ প্রতিনিধি সভায় মঞ্চে বসিয়ে সম্মান না দেয়ায় ক্ষুদ্ধ হয়ে সভাস্থল ত্যাগ করে চলে যাচ্ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও প্রবীণ আওয়ামী লীগ নেতা এডভোকেট সাজেদুর রহমান খাঁন।

এসময় পা চেপে ধরে তাঁকে সভায় ফিরিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

গতকাল সকাল ১১ টা ২০ মিনিটে এন এস সরকারি কলেজ মিলনায়তনে এই ঘটনা ঘটে। সকাল ১১টায় আনুষ্ঠানিকভাবে সভা শুরু হলে আমন্ত্রিত অতিথিরা মঞ্চে উঠেন। এসময় দলের পক্ষ থেকে সকলকে পরিচয় করিয়ে দেয়া হয়।

পরিচয়পর্বের শেষ দিকে মাইকে সাজেদুর রহমান খানের নাম ঘোষণা করা হলে তিনি দর্শক সারির চেয়ার থেকে উঠে দাঁড়ান। এসময় তাকে বলতে শোনা যায়, আমার স্থান এখন কবর ছাড়া আর কোথাও নাই। এরপরে তিনি চলে যেতে উদ্যত হলে মঞ্চে উপস্থিত নেতৃবৃন্দ তাকে বসতে বলেন। এতে তিনি কর্ণপাত না করে মিলনায়তনের গেট পর্যন্ত চলে আসেন। এসময় দ্রুতগতিতে মঞ্চ থেকে নেমে দৌঁড়ে গেটের কাছে উপস্থিত হয়ে সাজেদুর রহমান খানের কাছে এসে তাঁকে ফিরে যেতে অনুরোধ করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। তিনি তাতেও না রাজী হলে শত শত ডেলিগেটের সামনে সাজেদুর রহমান খাঁনের দুই পা চেপে ধরেন। তখন সাজেদুর রহমান খাঁন ফিরে আসেন এবং মঞ্চে তাঁর আসনের ব্যবস্থা করা হয়।

এ বিষয়ে প্রতিমন্ত্রীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এডভোকেট সাজেদুর রহমান খাঁন আমাদের প্রবীণ নেতা, আমাদের গুরুজন।

জ্ঞান, সম্মান আর ভালোবাসা এমন ৩ টি জিনিস যা মানুষকে দিলে কখনও কমে না, বরং বাড়ে৷ মানুষকে সম্মান করলে, ভালোবাসলে প্রতিদানে মানুষও সম্মান এবং ভালোবাসাই ফিরিয়ে দেয়৷

Facebook Comments