fbpx

আত্মঘাতী গোলে ডুবলো রিয়াল

স্প্যানিশ লা লিগায় বাড়তি সুবিধা পেয়ে থাকেন রিয়াল মাদ্রিদ। হারতে থাকা ম্যাচ গুলোতে পেনাল্টি দিয়ে রিয়ালকে নাকি জিতিয়ে দেয়া হয়। রোববার রাতে রিয়ালকে ৪-১ গোলে হারিয়েছে ভ্যালেন্সিয়া। করিম বেনজেমার গোলে এগিয়ে গিয়েছিল লস ব্ল্যাঙ্কোসরাই। কিন্তু কার্লোস সোলেরের হ্যাটট্রিক ও রাফায়েল ভারানের আত্মঘাতী গোলে জয় তুলে নেয় স্বাগতিকরা।

ভ্যালেন্সিয়ার মাঠে এক হালি গোল হজম করতে হয়েছে রিয়াল মাদ্রিদকে। যার মধ্যে তিনটি ছিলো পেনাল্টি থেকে। সঙ্গে যোগ হয়েছে একটি আত্মঘাতী গোল। সব মিলিয়ে লজ্জায় ডুবে বার্নাব্যুতে ফিরেছে লা লিগার বর্তমান চ্যাম্পিয়নরা। দলের পক্ষে একটি গোল করেছেন ফরোয়ার্ড করিম বেনজেমা।

এই মাঠে রিয়ালের টানা ব্যর্থতার তালিকাটা আরেকটু লম্বা হলো। লিগের ২০১৮-১৯ আসরে এখানে ২-১ গোলে হারের পর গত মৌসুমে ১-১ ড্র করে ফিরেছিল মাদ্রিদের দলটি।

আট ম্যাচে পাঁচ জয় ও এক ড্রয়ে ১৬ পয়েন্ট নিয়ে চার নম্বরে নেমে গেছে রিয়াল। ১১ পয়েন্ট নিয়ে নবম স্থানে আছে ভালেন্সিয়া, এক ম্যাচ বেশি খেলেছে তারা।

গ্রানাদাকে ২-০ গোলে হারানো রিয়াল সোসিয়েদাদ ৯ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে আছে শীর্ষে। গেতাফের মাঠে ৩-১ গোলে জেতা ভিয়ারিয়াল ২ পয়েন্ট কম নিয়ে আছে দুইয়ে। সাত ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে তিন নম্বরে আতলেতিকো মাদ্রিদ। সাত ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে আছে বার্সেলোনা।

Facebook Comments