fbpx

জুভেন্টাসের বিপক্ষে বার্সার দারুণ জয়

চ্যাম্পিয়নস লিগে জুভেন্টাসের বিপক্ষে সহজ জয় পেয়েছে বার্সেলোনা। ‘জি’ গ্রুপের ম্যাচে ২-০ গোলে জয় পায় রোনাল্ড কোম্যানের শিষ্যরা। ম্যাচে একটি করে গোল করেছেন উসমান দেম্বেলে ও লিওনেল মেসি। যদিও ম্যাচে মেসিরা একগাদা গোলের সুযোগ নষ্ট করেছেন।

বুধবার জুভেন্টাসের ঘরের মাঠ আলিয়াঞ্জ স্টেডিয়ামে মুখোমুখি হয় দু’দল। ম্যাচের ১৪তম মিনিটে লিড নেয় বার্সা। মেসির বাড়ানো বলে দেম্বেলে শ ট নেন, তবে সেই শট ফেদেরিকো চিয়েসার পায়ে লেগে দিক পাল্টে দূরের পোস্ট দিয়ে জালে জড়ায়।

১-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় টিম মেসি মেসি। দ্বিতীয়ার্ধের শুরুতে হতাশ হন বার্সা। এবার গোল করলেও রেফারি দীর্ঘক্ষণ ভিএআর দেখে অফসাইডের ঘোষণা দেন। ১২ মিনিট পর অধিনায়কের দারুণ পাস ধরে ডি-বক্সে ঢুকে গ্রিজমান লক্ষ্যভ্রষ্ট শট নিলে হতাশা বাড়ে বার্সেলোনার।

ম্যাচের ৮৫তম মিনিটে পিয়ানিচকে অহেতুক ফাউল করে জুভেন্টাসের ডিফেন্ডার দেমিরাল দ্বিতীয় হলুদ কার্ড দেখলে ১০ জনের দলে পরিণত হয় আন্দ্রে পিরলোর দল। আর এই ভাঙা দল নিয়ে শেষ দিকে আরও একটি গোল হজম করে জুভেন্টাস।

ফেদেরিকো বের্নারদেস্কি ডি-বক্সে আনসু ফাতিকে ফাউল করলে পেনাল্টিটি পায় বার্সেলোনা। সেখান থেকে গোল করতে কোনো ভুল করেননি মেসি। সেইসঙ্গে দারুণ জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সা। বার্সার এই জয় দলটির জন্য দারুণ স্বস্তির বটে। টানা দুই জয়ে ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা।

 

Facebook Comments