fbpx

নতুন গান নিয়ে হাজির নুসরাত ফারিয়া

ঢালিউডের চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার অনেক গুণ। সিনেমার অভিনয় দিয়ে তিনি দুই বাংলাতেই দর্শকের কাছে পরিচিতি পেয়েছেন। তিনি উপস্থাপনা ও মডেলিং দিয়েও সাফল্য পেয়েছেন। গানও গাইতে পারেন। ২০১৮ সালে ‘পটাকা’ শিরোনামের গান দিয়ে তার অভিষেক হয়।

ফারিয়ার গাওয়া প্রথম গান ‘পটাকা’ প্রকাশের পর নেটের দুনিয়ায় ব্যাপক সাড়া পড়েছিল! সেই সাফল্যের ধারাবাহিকতায় নিজের গাওয়া দ্বিতীয় গান দিয়ে দর্শক-শ্রোতাদের সামনে হাজির হন তিনি।

‘আমি চাই থাকতে’ শিরোনামের সিঙ্গেলটি ইউটিউবে প্রিমিয়ার হয়েছে কয়েক ঘণ্টা আগে। গানটি নুসরাতের জন্য তৈরি করেছেন কানাডার জনপ্রিয় র‌্যাপার-কম্পোজার মাস্টার ডি। গানটি প্রকাশ করেছে কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মস তথা এসভিএফ।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে বলা হচ্ছে, ‘পটাকা’র পর নুসরাত ফারিয়ার নতুন গান, একদম অন্য স্বাদের ‘আমি চাই থাকতে’! উৎসবের দিন মানেই হ‌ই-হুল্লোড়, আর এই গানেও মিশেছে সেই সুর। মাস্টার ডি’র অনবদ্য সংগীত প্রযোজনা এবং ফারিয়ার কণ্ঠের আবেদন গানটিতে এনে দিয়েছে এক অন্য মাত্রা!

এইটুকু বলাই যায়, যে এই উৎসবের আমেজে, যে যতবারই গানটি শুনুক না কেন, গানটির রেশটুকু যেন প্রতিবারই নতুন করে থাকতে চাওয়ার জানান দেয় প্রতিটি শ্রোতার মনের মাঝ— বলছে এসভিএফ।

কিছুদিন আগে হবু বরের সঙ্গে দুবাইয়ে অবকাশ যাপনে যান ঢাকা-কলকাতার জনপ্রিয় নায়িকা। সেখান থেকেই জানান নতুন গানের খবর। বলেন, ‘আমি চাই থাকতে’ তৈরি করেছেন কানাডার জনপ্রিয় র‌্যাপার-কম্পোজার মাস্টার ডি। কণ্ঠ দিয়েছেন তিনি।

গানটির রেকর্ডিং হয়েছিল বছরের শুরুতে। ভিডিও শেষ করেছেন করোনাকালের আগে। শুটিং হয়েছে বিদেশে। সেই ছাপ পুরোপুরি রয়েছে বাবা যাদব পরিচালিত ভিডিওতে।

নুসরাত ফারিয়া জানান, ‘আমি চাই থাকতে’ নিয়ে তার অনেক প্রত্যাশা। প্রথম গানকে সব দিক থেকে ছাড়িয়ে বলেই তার বিশ্বাস। সেভাবে গান ও ভিডিও সাজিয়েছেন।

 

Facebook Comments