fbpx

টি-টোয়েন্টি টুর্নামেন্টে ফিরবেন মাশরাফি-সাকিব

দেশের ক্রিকেটের অন্যতম সেরা দুই তারকা সাকিব আল হাসান ও মাশরাফি বিন মুর্তজা মাঠে ফেরার অপেক্ষায়। দু’জনের মাঠের বাইরে থাকার কারণ ভিন্ন। সবধরনের ক্রিকেটে সাকিবকে আইসিসি নিষিদ্ধ করেছিল ১ বছরের জন্য। তার বিরুদ্ধে অভিযোগ, জুয়াড়ির প্রস্তাব পেয়েও জানাননি আইসিসি কিংবা বিসিবিকে। অন্যদিকে গত ফেব্রুয়ারিতে দেশসেরা ওয়ানডে অধিনায়ক মাশরাফি ছেড়েছেন নেতৃত্ব।

ক্রিকেটকে বিদায় না বললেও ব্যস্ত ছিলেন রাজনৈতিক কর্মকাণ্ডে। হয়েছিলেন করোনা আক্রান্তও। ৭ মাস ধরে মাশরাফি ক্রিকেটের বাইরে। তবে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন দু’জনই ফিরবেন নভেম্বরে টি-টোয়েন্টি টুর্নামেন্ট দিয়ে।

আগামী ২৯শে অক্টোবর সাকিবের নিষেধাজ্ঞা উঠে যাচ্ছে। সাকিবের ফেরা নিয়ে বিসিবি সভাপতি বলেন, ‘অবশ্যই সাকিব খেলবে, আমি আশা করি।’ মাশরাফির মাঠে ফেরা নিয়ে পাপন বলেন, ‘মাশরাফি তিন দলের ওয়ানডে টুর্নামেন্টে খেলবে না, কিন্তু টি-টোয়েন্টিতে খেলবে। তিন দলের টুর্নামেন্টে যে সে খেলতে চায়না তা নয়। আসলে হঠাৎ করে শুনেছে এই টুর্নামেন্টের কথা। প্রস্তুতির একটা ব্যাপার আছে। ওদের তো কোয়ারেন্টিনে রাখতে হবে। কোয়ারেন্টিন, ওর প্রস্ততি, ফিটনেস এসবে সময় লাগবে। সেজন্য খেলবে না।’

 

Facebook Comments