fbpx

২ কোটি হাঁকালেন তামান্না

‘বাহুবলী’ এবং ‘বাহুবলী-টু’ ছবিতে অভিনয় করে সর্বাধিক জনপ্রিয়তা অর্জন করেন দক্ষিণী এবং বলিউড ছবির অভিনেত্রী তামান্না ভাটিয়া। যদিও তামান্না অনেক আগে থেকেই অভিনয় করছেন সিনেমায়। তবে এ দু’টি ছবি যেন তার ভাগ্য বদলে দিয়েছে। ‘বাহুবলী’র পর তামান্নার চাহিদা যেমন বেড়েছে, তেমনি পারিশ্রমিকও নিচ্ছেন মোটা অঙ্কের। ‘মিল্কি বিউটি’ হিসেবে পরিচিত অভিনেত্রী তামান্না ভাটিয়া এবার হিন্দি ভাষার ‘আন্ধাধুন’ সিনেমার তেলেগু রিমেকে অভিনয় করবেন। এ সিনেমায় অভিনেত্রী টাবুর চরিত্রটি রূপায়ণ করবেন তামান্না। চরিত্রটি একটু সাহসী। আর তার জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন এই অভিনেত্রী। জানা গেছে, এই ছবিতে অভিনয়ের জন্য ২ কোটি রুপি হাঁকিয়েছেন তামান্না। নির্মাতারাও তাতে রাজি হয়েছেন।

চলতি বছর ফেব্রুয়ারিতে ‘আন্ধাধুন’ সিনেমার  তেলেগু রিমেকের ঘোষণা দেয়া হয়। এরপর করোনা মহামারির কারণে কাজ বন্ধ হয়ে যায়। সমপ্রতি প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে সিনেমাটিতে তামান্না ভাটিয়া ও নাবা নাতেশের অভিনয়ের বিষয়টি জানানো হয়। এ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন নীতিন। আয়ুষ্মান খুরানার চরিত্রে অভিনয় করবেন তিনি। অন্যদিকে তার প্রেমিকা রাধিকা আপ্তের চরিত্রে দেখা যাবে নাবাকে। তেলেগু ভাষার

সিনেমাটি পরিচালনা করছেন মেরলাপাকা গান্ধী। আগামী নভেম্বর থেকে এর শুটিং শুরু হবে। তামান্না বলেন, ছবিটি নিয়ে আমি বেশ এক্সাইটেড। কারণ এর আয়োজন অনেক বড়। তাছাড়া আমার চরিত্রটিও চ্যালেঞ্জিং।

 

Facebook Comments