fbpx

ক্যামেরার মুখোমুখি দাঁড়ালেন রণবীর সিংহ

পাঁচ মাস পরে ক্যামেরার মুখোমুখি দাঁড়ালেন রণবীর সিংহ। তবে কোনো ছবির শুটের জন্য নয়, বিজ্ঞাপনের জন্য। অতিমারি পরিস্থিতিতে একে একে সব বড় তারকাই ফিরতে শুরু করেছেন শুটিং ফ্লোরে।

করোনা থেকে সুস্থ হয়ে অমিতাভ বচ্চন যেমন ফিরেছেন ‘কৌন বনেগা ক্রোড়পতি’র সেটে, তেমনই অক্ষয়কুমার ও আমির খান ছবির শুটিংয়ের জন্য পাড়ি দিয়েছেন বিদেশে।

সে দিক থেকে দেখলে, রণবীর সিং হাতে সময় নিয়েই সেটে ফিরলেন। তার বড় প্রজেক্ট ‘এইটিথ্রি’ করোনার কারণেই সিনেমা হলে রিলিজ় হতে পারেনি। দীপাবলি উপলক্ষে সে ছবির মুক্তির পরিকল্পনা রয়েছে। তবে আনুষ্ঠানিক কোনও ঘোষণা এখনও অবধি করা হয়নি। সে দিক থেকে দেখলে, রণবীর সিংহ হাতে সময় নিয়েই সেটে ফিরলেন।

তাঁর বড় প্রজেক্ট ‘এইটিথ্রি’ করোনার কারণেই সিনেমা হলে রিলিজ় হতে পারেনি। দীপাবলি উপলক্ষে সে ছবির মুক্তির পরিকল্পনা রয়েছে। তবে আনুষ্ঠানিক কোনও ঘোষণা এখনও অবধি করা হয়নি। যশ রাজ ফিল্মসের প্রযোজনায় ‘জয়েশভাই জ়োরদার’ ছবিটি রয়েছে রণবীরের হাতে। লকডাউন শিথিল হতেই রণবীর পার্লারে গিয়ে চুল কেটেছিলেন। ভাইরাল হয়েছিল সে ছবি। এ ছাড়া গত পাঁচ মাসে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে নিয়মিত যোগাযোগও অক্ষুণ্ণ রেখেছিলেন। বড় পর্দায় তাঁকে দেখতে দর্শক অপেক্ষারত। আগামী কোনো ছবির শুট তিনি শুরু করেন, তার দিকেই নজর ইন্ডাস্ট্রির।

Facebook Comments