fbpx

তল্লা মসজিদে বিস্ফোরণে নিহত ও আহত পরিবারের পাশে ডা: শফিকুর রহমান

গত ৪ সেপ্টেম্বর নারায়ণগঞ্জের পশ্চিম তল্লা এলাকার বাইতুস সালাম জামে মসজিদে ভয়াবহ গ্যাস ও বিদ্যুৎ বিস্ফোরণে নিহত ও আহত ব্যক্তিদের শোক ও সমবেদনা জানাতে ৭ সেপ্টেম্বর সকালে তাদের পরিবারের সদস্যদের বাসায় বাসায় ছুটে যান বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডাঃ শফিকুর রহমান।

তিনি নিহত ও আহতদের পরিবারের লোকদের প্রতি শোক ও সহানুভুতি জ্ঞাপন এবং সান্ত¡না প্রদান করেন। তিনি আহতদের চিকিৎসার সর্বশেষ অবস্থার খোঁজ-খবর নেন । এ সময় তিনি নিহত এবং আহত ব্যক্তিবর্গের পরিবারের অভিভাবকদের কাছে আর্থিক সহযোগিতা তুলে দেন। আমীরে জামায়াত নিহতদের শহীদ হিসেবে কবুল করার জন্য, আহতদের দ্রুত সুস্থতা ও তাদের পরিবার-পরিজনদের ধৈর্যধারণ এবং এই শোক কাটিয়ে উঠার তাওফিক কামনা করে পরিবারের সদস্য এবং স্থানীয় বিপুল সংখ্যক লোকদের নিয়ে মহান আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে দোয়া করেন।

এ সময় আমীরে জামায়াতের সাথে কেন্দ্রীয় দায়িত্বশীল ছাড়াও নারায়ণগঞ্জ মহানগরী শাখার আমীর মাওলানা মাঈনুদ্দিন আহমদ, সেক্রেটারি মাওলানা আব্দুল কাইয়ুম, সহকারী সেক্রেটারি জনাব সাইফুল ইসলাম, মহানগরী কর্মপরিষদ সদস্য জনাব জাকির হোসাইন ও হাফেজ নাসির উদ্দিন এবং ইসলামী ছাত্রশিবিরের মহানগরী সভাপতি হাফেজ কাউসার হোসেনসহ স্থানীয় বিপুল সংখ্যক নেতা-কর্মী এবং স্থানীয় সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।

এ সময় আমীরে জামায়াত ক্ষতিগ্রস্ত মসজিদটি পরিদর্শন করেন। তিনি যথাযথ তদন্তের মাধ্যমে এই দুর্ঘটনার প্রকৃত কারণ উদঘাটন করে ব্যবস্থা গ্রহণ করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানান।

Facebook Comments