fbpx

করোনায় আক্রান্ত ‘বাহুবলী’র পরিচালক রাজামৌলি

করোনাভাইরাসে আক্রান্ত হলেন ‘বাহুবলী’র পরিচালক এসএস রাজামৌলি। তাঁর পরিবারের সদস্যরাও কোভিডে আক্রান্ত হয়েছেন বলে নিজেই টুইট করে জানিয়েছেন এই দক্ষিণী পরিচালক।

বুধবার টুইট করে করোনা তিনি লেখেন, “আমি এবং আমার পরিবারের সদস্যরা কিছুদিন থেকেই অসুস্থ বোধ করছিলাম। আমাদের অল্প জ্বরও ছিল। তাই সময় নষ্ট না করে আমরা করোনা টেস্ট করিয়েছি। তার রিপোর্ট পজিটিভ এসেছে। চিকিৎসকের পরামর্শ মতো আমরা সকলেই হোম কোয়ারেন্টাইনে আছি।” তিনি আরও জানিয়েছেন, তাঁর বা তাঁর পরিবারের সদস্যদের এখন কোনও উপসর্গ নেই। তবে চিকিৎসকদের পরামর্শ মেনেই ওষুধ খাচ্ছেন বলে জানিয়েছেন রাজামৌলি।

অন্য এক টুইট বার্তায় পরিচালক লেখেন, ‘করোনার জন্য ভয়ঙ্কর কোনো উপসর্গ আমাদের দেখা দেয়নি। ডাক্তারের পরামর্শ নিয়ে সব বিধিনিষেধ মেনে চলছি। আমাদের শরীরে অ্যান্টিবডি তৈরী হওয়ার অপেক্ষায় রয়েছি। পরবর্তীতে আমরাও যাতে অন্যের চিকিৎসার প্রয়োজনে প্লাজমা দিতে পারি।’

এমন খবর প্রকাশ্যে আসতেই রাজামৌলি ও তার পরিবারের দ্রুত আরোগ্য কামনা করেন ভক্ত-অনুরাগীরা। পাশাপাশি এক নেটিজেন লিখেছেন, ‘আপনারা স্বাস্থ্যের দিকে নজর দিন। আপনাদের পরিবারের জন্য আমি প্রার্থনা করছি।’ আরেক নেটিজেন লেখেন, ‘আমরা প্রত্যেকে শুভেচ্ছা পাঠাচ্ছি এবং আপনার দ্রুত আরোগ্য কামনা করছি।’

তাঁর পরবর্তী ছবি ‘আরআরআর’-এর কাজ চলছে। এই ছবিও বিপুল বাজেটের ছবি হতে চলেছে। মূল চরিত্রে অভিনয় করবেন রাম চরণ এবং জুনিয়র এনটিআর। এ ছাড়াও অজয় দেবগণ ও আলিয়া ভাটকেও দেখা যাবে গুরুত্বপূর্ণ চরিত্রে। এখানেই শেষ নয়। হলিউডের সিনেমার পরিচিত মুখ রে স্টেভেনসন, অলিভিয়া মরিস এবং আলিসন ডুডিকেও দেখা যাবে পর্দায়।ব্রিটিশ সাম্রাজ্যবাদ ও হায়দরাবাদের নিজাম শাসনের বিরুদ্ধে আল্লুরি সীতারামারাজু ও কোমারাম ভীমের মতো দুই স্বাধীনতা সংগ্রামীকে নিয়েই তৈরি হচ্ছে ছবি। ২০২১-এর জানুয়ারিতে মুক্তি পাওয়ার কথা এই নতুন ছবির।

Facebook Comments