fbpx

সুশান্তের বাবা রিয়ার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলেন

সুশান্ত সিং রাজপুত অসংখ্য প্রশ্নের জন্ম দিয়ে হঠাৎ চলে গেলেন । এই আত্মহত্যাকে ঘিরে যেসব ধোঁয়াশা তৈরি হলো সেগুলোর জট এখনও খোলেনি। মুম্বাই পুলিশের তদন্তে অনেক তথ্য বেরিয়ে এলেও, সেগুলো থেকে স্পষ্ট কোনও উত্তর মেলে না।

তবে সেসব বিষয়ে স্পষ্ট কোনও ধারণা এখনও মেলেনি পুলিশের পক্ষ থেকে। তার আগেই সুশান্তের জন্মস্থান পাটনার রাজীব নগর থানায় হাজির হলেন তার বাবা কে কে সিং। দায়ের করেছেন রিয়ার বিরুদ্ধে অভিযোগ। অভিযোগে উল্লেখ করা হয়, রিয়া এবং তার পরিবারের সদস্যরা সুশান্তের সঙ্গে প্রতারণা করেছে। তাকে আর্থিকভাবে শোষণ করেছে। সুশান্তের বাবা এটাও মনে করেন, রিয়া তার ছেলেকে নানা কৌশলে তাদের পরিবার থেকে পুরোপুরি আলাদা করে ফেলেছিল।

সুশান্তের বাবার দায়ের করা এই অভিযোগের ভিত্তিতে তদন্তের জন্য চার সদস্যের একটি পুলিশি দল গঠন করা হয়েছে। তদন্ত দল এরমধ্যে পাটনা থেকে মুম্বাই উড়ে গেছে অভিযোগটি খতিয়ে দেখতে। এদিকে প্রথম দিন থেকেই মুম্বাই পুলিশ সুশান্তের মৃত্যুর মামলাটি তদন্ত করছে। এখন পর্যন্ত অভিযুক্ত রিয়া চক্রবর্তী, ঘনিষ্ঠ বন্ধু, কাজের সহযোগী এবং চলচ্চিত্র নির্মাতা সঞ্জয় লীলা বানসালি, মহেশ ভাট, ধর্ম প্রোডাকশনের সিইও অপূর্ব মেহতাসহ মোট ৩৯ জনকে জিজ্ঞাসাবাদ করেছে মুম্বাই পুলিশ।

রাজিব নগর থানার একজন কর্মকর্তা বলেন, ‘ছেলের মৃত্যুর পর থেকেই বিপর্যস্ত ছিলেন কে কে সিং। তিনি পাটনার এক সিনিয়র পুলিশ কর্মকর্তার সঙ্গে দেখা করে নিজের দুঃখের কথা জানান। তিনি জানান, এই বিষয়ে মুম্বাই পুলিশের প্রতি তার আস্থা নেই।’

এফআইআর-এ সুশন্তের বাবা অভিযোগ করেছেন, রিয়া বুঝতে পারছিলেন সুশান্তের ব্যাংক অ্যাকাউন্টে অর্থ দিন দিন কমছে, এরপর ৮ জুন নগদ অর্থ, অলংকার, ল্যাপটপ, ক্রেডিট কার্ড, পিন নম্বর, পাসওয়ার্ড, গুরুত্বপূর্ণ কিছু কাগজ এবং চিকিৎসকের রশিদ নিয়ে চলে যায়।

অভিযোগে আরো বলা হয়েছে, সুশান্ত তার বোনকে ফোন করে জানিয়েছিলেন, রিয়া চিকিৎসকের রশিদ মিডিয়াকে দেখিয়ে সুশান্তকে পাগল প্রমাণ করার হুমকি দিয়েছেন। এরপর কেউ তাকে কাজ দেবে না। ৮ জুন সুশান্তের সেক্রেটারি আত্মহত্যা করেন। রিয়াই তাকে সুশান্তের সেক্রেটারি হিসেবে নিয়োগ দিয়েছিলেন। কিন্তু পরে তার ফোনে সুশান্তের নম্বর ব্লক করে দেন রিয়া। তার সেক্রেটারির আত্মহত্যার ঘটনায় তাকে রিয়া ফাঁসাতে পারেন বলে সুশান্ত ভয় পাচ্ছিলেন। কারণ এ বিষয়ে তাকে হুমকি দিয়েছিলেন এই অভিনেত্রী।

সুশান্তের বাবা জানিয়েছেন, অসুস্থতার কারণে মুম্বাইয়ে গিয়ে মামলা লড়তে যেতে পারবেন না তিনি। এ কারণে পাটনায় এই অভিযোগ দায়ের করেছেন।

Facebook Comments