fbpx

করোনাতেই বিয়ে হলো গায়িকা কর্ণিয়ার

করোনা ভাইরাসের এই পরিস্থিতে বিয়ে করলেন সংগীতশিল্পী কর্ণিয়া। যদিও তিন মাস আগেই তার বিয়ের করার পরিকল্পনা ছিলো। কিন্তু সে পরিকল্পনা বাস্তবায়নে বাধা হয়ে দাঁড়ায় করোনা। এই করোনার জন্য কতদিন আর বিয়ের বাদ্য বাজা বন্ধ থাকবে? কর্ণিয়ারও থাকেনি। মঙ্গলবার জানালেন সোমবার মিউজিশিয়ান নাবিল সালাউদ্দিনে র সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হয়েছেন কর্ণিয়া।

কর্নিয়া ও নাবিল অনেক বছর ধরে একসঙ্গে গান করেন। গান গাওয়ার সুবাধেই তাদের মধ্যে প্রেম অতঃপর বিয়ে। চার বছর প্রেম করার পর লকডাউনের আগে বিয়ের সিদ্ধান্ত নেয় দুই পরিবার। নাবিলের পরিবার থেকেই কর্নিয়ার বাসায় বিয়ের প্রস্তাব যায়। তবে প্রেম থাকলেও দুই পরিবারে সম্মতিতেই বিয়ে বলে জানিয়েছেন কর্ণিয়া।

পরিচয় ও বিয়ে নিয়ে কর্ণিয়া বলেন,’গান করতে গিয়েই নাবিলের সঙ্গে আমার পরিচয়। একটা বন্ধুত্ব তৈর হয় আমাদের কাজের সুবাদেই। একটা সময় মনে হলো আমরা একে অপরের সঙ্গে সারাজীবন থাকত পারবো। দুজনের প্রতি দুজনেরই প্রেম, বিশ্বাস রয়েছে। তখনই বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। দুই পরিবারকে বিষয়টা জানানোর পর তারাই সব আয়োজন করেছে।’
প্রথমে মার্চের শুরুতে বাগদানের সিদ্ধান্ত নেয়া হলেও করোনার কারণে সবকিছুই পেছানো হয় বলে জানান পাওয়ার ভয়েস খ্যাত এ গায়িকা। অবশেষে ২৭ জুলাই পারিবারিকভাবে আকদ হয়েছে।

সবার কাছে নতুন জীবনের জন্য দোয়া চেয়ে কর্ণিয়া জানান, করোনার পরিস্থিতি স্বাভাবিক হলে বন্ধু ও ঘনিষ্ঠজনদের নিয়ে জমকালো আয়োজনে বিয়ের অনুষ্ঠান করবেন। কর্ণিয়া ২০১২ সালে চ্যানেল নাইনের ‘পাওয়ার ভয়েস’ গানের প্রতিযোগিতায় রানার্সআপ হয়ে পরিচিতি পান ।এরপর নিয়মিত গান করছেন তিনি।

কর্ণিয়া বিয়ে পরবর্তী মধুচন্দ্রিমা প্রসঙ্গে বলেন, হানিমুনের জন্য দেশের বাইরে যাওয়ার পরিকল্পনা ছিল। তবে আপাতত তা হচ্ছে না। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে তখন যেতে চান। তার আগে আয়োজন করতে চান বিবাহোত্তর সংবর্ধনা।

Facebook Comments