fbpx

মেসি ভক্তের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবে লা লিগা

করনাভাইরাস সংক্রমন রোধে স্টেডিয়ামে দর্শকের প্রবেশ নিষিদ্ধ করা সত্ত্বেও মেসির সাথে সেলফি তোলার লোভ সামলাতে না পেরে একজন ভক্ত  মাঠে প্রবেশ করেন এবং  তার স্পর্শ দূরত্বে চলে আসেন! এমন কাণ্ডটি ভালোভাবে নেয়নি লা লিগা। তাই সেই ভক্তের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার সিদ্ধান্ত তারা নিয়েছে। মায়োর্কা-বার্সেলোনার ম্যাচটি হয়েছে মায়োর্কার মাঠেই। মায়োর্কা নিজেই এর প্রতিক্রিয়ায় কিছু বলেনি। আর্জেন্টিনার জার্সি পরা সেই ভক্ত মেসির নাম অঙ্কিত জার্সি পরেই মেসির সঙ্গে সেলফি তুলতে চেয়েছিলেন। কয়েক মিটার দূরে থেকে ছবি তুলতেও সক্ষম হয়েছিলেন। কিন্তু একটু পরেই তাকে ধরে ফেলে নিরাপত্তারক্ষীরা।

এমন ঘটনা অবশ্যই নিরাপত্তা বলয় ভেঙে ঘটেছে। তাই কাজটিকে অপরাধমূলক হিসেবেই দেখছে লা লিগা। বিবৃতিতে ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেও তারা। করোনা পরিস্থিতিতে কড়াকড়ি আরোপের পরও এমন ঘটনা বাকিদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে বলেই মনে করছে কর্তৃপক্ষ, ‘এই ধরনের কাণ্ড বাকিদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। একই সঙ্গে টুর্নামেন্টের ভাবমূর্তিকেও ধ্বংসের মুখে ফেলছে।’

ফরাসি সেই ভক্তের দাবি, ম্যাচের আগে থেকে এখানে আসার পরিকল্পনা তিনি করে রেখেছিলেন এবং ম্যাচ চলাকালিন সময় প্রায় দুই মিটার উচ্চতার বেড়া টপকেই তিনি মাঠে প্রবেশ করেছেন। কারণ মেসি-ই তার আদর্শ, তাই মেসির সঙ্গে ছবি তোলার শখটা অনেক দিনের।

 

Facebook Comments